জামালপুরে ট্রেনে আগুন

জামালপুরে ট্রেনে আগুন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: জামালপুরের সরিষাবাড়ী রেলস্টেশনে থেমে থাকা যমুনা এক্সপ্রেস ট্রেনের দুটি বগিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দিবাগত রাত সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে। এ নিয়ে বিএনপির ডাকা অবরোধ ও হরতাল কর্মসূচির মধ্যে ট্রেনে দ্বিতীয়বার আগুন দেওয়ার ঘটনা ঘটল।

যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের কর্তব্যরত কর্মকর্তা রাকিবুল হাসান। তিনি বলেন, ‘ভোর চারটার দিকে আগুন পুরোপুরি নেভানো সম্ভব হয়েছে।’

এর আগে রাত আড়াইটার দিকে রাকিবুল হাসান জানিয়েছিলেন, যমুনা এক্সপ্রেস নামের ওই ট্রেনের তিনটি বগিতে আগুন দেওয়া হয়েছিল। পরে আগুন নেভানো শেষে সেখানকার ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ঢাকায় নিয়ন্ত্রণকক্ষকে নিশ্চিত করা হয়, ক্ষতিগ্রস্ত বগির সংখ্যা দুটি।

রাকিবুল হাসান আরও বলেন, ট্রেনটি স্টেশনে খালি অবস্থায় থেমে ছিল। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ঘটনার পরপর ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, ট্রেনে আগুন দেওয়ার খবর শুনে তাদের দুটি ইউনিট রাত দেড়টায় সরিষাবাড়ী রেলস্টেশনে পৌঁছায় এবং পুলিশের সহযোগিতায় আগুন নেভানোর কাজ শুরু করে।

এর আগে গত বুধবার দিবাগত রাতে টাঙ্গাইল রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা একটি কমিউটার ট্রেনে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা। ওই ঘটনায় ট্রেনের তিনটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *