৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

‘জামায়াতপ্রার্থীকে ভোট দিলে স্বাধীনতার প্রতি অবমাননা হবে’

‘জামায়াতপ্রার্থীকে ভোট দিলে স্বাধীনতার প্রতি অবমাননা হবে’

পাথেয় রিপোর্ট : জামায়াতে ইসলামীকে আসন্ন নির্বাচনে বর্জনের আহ্বান জানিয়ে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেছেন, ইসলামের দুশমন জামায়াতে ইসলামীকে নির্বাচনে বর্জন করতে হবে। ভোট একটি পবিত্র আমানত। এই আমানত জামায়াতে ইসলামী ও তাদের দোসরদের প্রয়োগ করা মানে ইসলাম, দেশ ও মানবতার বিরুদ্ধে স্পষ্ট বিশ্বাসঘাতকতা।

জামায়াতে ইসলামীর মধুর বচন থেকে সাবধান ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, একাত্তরের পরাজিত শক্তি সাধারণ মানুষদের সহযোগিতা নিয়ে আবারও তারা নির্বাচনে জয় তুলে নিতে ভোটে দাঁড়িয়েছে। এদেরকে ভোটের মতো আমানত দেয়া যাবে না। এদের থেকে সতর্ক থাকতে হবে। সংসদের মতো গুরুত্বপূর্ণ জায়গায় পৌঁছুতে দেশবিরোধীদের সহযোগিতা করা থেকে বিরত থাকুন।

কোনো অবৈধ দলের প্রার্থীদের ভোট না দেয়ার আহ্বান জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, একটি বিশেষ দলের উপর ভর করে জামায়াত আবারও মানুষের দুয়ারে যাচ্ছে। দুঃখ ও পরিতাপের বিষয় হলো, এতদিন যারা জামায়াত ও মওদুদীদের বিরোধিতা করেছে, তাদের বিরুদ্ধে বই লিখেছে। আজ তারা তাদের সঙ্গে আঁতাত করেছে। কোনো জোটভোট নয়, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিকে পরাস্ত করতে হবে।

বাংলাদেশের মাটিকে পবিত্র মাটি হিসেবে উল্লেখ করে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, জামায়াতকে ভোট দিলে হাজারও মানুষের রক্ত মাড়িয়ে অর্জিত স্বাধীনতার প্রতি অবমাননা হিসেবে গণ্য হবে। এ ব্যাপারে নিজেও সর্তক থাকুন এবং অন্যদেরও সতর্ক রাখুন।

২৬ ডিসেম্বর ২০১৮ বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এসব কথা বলেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com