২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

জুমার নামাজে সেজদারত অবস্থায় মুসল্লির মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী রবিরবাজার জামে মসজিদে শুক্রবার (৪ মার্চ) জুমার নামাজে সেজদারত অবস্থায় হারুন মিয়া (৭০) নামক এক মুসল্লির মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের রাউৎগাঁও গ্রামে।

মসজিদের মুসল্লিরা জানান, জুমার নামাজ শেষে অনেক মুসল্লি চলে যান। এরপর মিলাদ শেষে দোয়া শুরু হয়। এসময় দোয়া চলাকালীন সময়ে মসজিদের মুয়াজ্জিন এসে দীর্ঘ সময় থেকে সেজদারত অবস্থায় থাকা ব্যক্তিকে প্রথমে ডাক দেন। পরে ওই ব্যক্তির কোনো সাড়া না পেয়ে মুয়াজ্জিনসহ অন্যান্য মুসল্লিরা ওই ব্যক্তির শরীরে হাত দিয়ে নাড়ানোর চেষ্টা করেন। এসময় কোনো সাড়াশব্দ না পেয়ে হারুন মিয়া নামে ওই ব্যক্তিকে মসজিদ থেকে মুসল্লিরা স্থানীয় ডাক্তার মনিরুল ইসলাম সোহাগের চেম্বারে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী সেলিম আহমদ জানান, নামাজ শেষে যাওয়ার সময় মানুষের ভিড় দেখে আমি এগিয়ে যাই এবং আমার কোলে করে ডাক্তারের চেম্বারে নিয়ে যাই। পরে হারুন মিয়ার সঙ্গে থাকা মোবাইল দিয়ে তাঁর পরিবারের সাথে যোগাযোগ করলে স্বজনরা ডাক্তারের চেম্বারে এসে লাশ বাড়িতে নিয়ে যান।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, নামাজরত অবস্থায় হার্ট অ্যাটাকে বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com