১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

ঝিনাইদহে আ’লীগের দুইপক্ষের সংঘর্ষ, নিহত ২

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার টোল আদায় করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৯ জন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শহরের চৌগাছা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর শহরের আখ সেন্টার পাড়ার জীবন (১৮) এবং এলাঙ্গী গ্রামের আক্তার (১৯)।

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে পৌরসভার বিভিন্ন এলাকায় প্রবেশকারী যানবাহন থেকে টোল আদায় করে আসছিলেন মেয়র সহিদুজ্জামান সেলিমের সমর্থকরা। প্রায় এক মাস আগে একটি গ্রুপ সেখান থেকে বেরিয়ে যোগ দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলীর সঙ্গে। পরবর্তীতে টোল আদায় নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে বৃহস্পতিবার সকালে কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা বাসস্ট্যান্ডে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে দুজন নিহত হন। আহত হন আরও ৯ জন।

নিহত জীবনের মামাতো ভাই হাসান বলেন, ‘জীবন রংমিস্ত্রীর কাজ করতো। আমি আর জীবন সকালে বাড়ি থেকে বের হয়ে কাজে যাচ্ছিলাম। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহানের সমর্থক কামরুল হাসানের কয়েকজন লোক একটি মোটরসাইকেলে এসে জীবনকে বলে একটু বাজারে চল। তারা আমাকে বলে যে ও একটু পরেই ফিরে আসছে। এর কিছুক্ষণ পর আমাকে একজন ফোন দিয়ে বলে তোর ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রথমে বিশ্বাস করিনি। পরে হাসপাতালে এসে ভাইকে মৃত অবস্থায় দেখি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দিন বলেন, নিহতদের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ডন নামের একজনকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com