২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

টাঙ্গাইলের সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ ভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরচালকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ জন। গুরুত্বর আহতদের অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল এবং কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) সকাল ৬ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে অটোচালক রমজান আলী (৫৫) এবং উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের রীনা বেগম (৩০)।

স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিক থেকে একটি পিকআপ ভ্যান হামিদপুরের দিকে যাচ্ছিল।

পথে কালিহাতী সদরের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে সংঘর্ষ হয়। এসময় অটোরচালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হয়েছেন কমপক্ষে আরো ৫ জন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, পিকআপ ভ্যানের চালক পলাতক। দুর্ঘটনাকবলিত যান দুটোকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com