টাঙ্গাইলে ভুয়া ডিবি পুলিশ চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

টাঙ্গাইলে ভুয়া ডিবি পুলিশ চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : টাঙ্গাইলে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে অবৈধ কাজে জড়িত চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) দিবাগত মধ্যরাতে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃতদের মধ্যে রবিউল করিম সুলভ (৩০) ও মাসুম বিল্লা ওরফে মুন্নাকে (২৮) গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে আটক করা হয়। আর ইউসুব কাজী (৭০) ও জাকির হোসেন বাবুকে (৩৩) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকা থেকে এবং নাটোর জেলার লালপুর থানা এলাকা থেকে সেলিম মিয়াকে (৩৬) আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার জানান, গত ১০ এপ্রিল কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ড শামছুল হক কলেজের সামনে থেকে বিকাশের ডিএসও পদে চাকরিরত রাসেল মিয়ার মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশ পোশাক পরিহিত অজ্ঞাতনামা ডিবি পুলিশ পরিচয় চক্রের সদস্যরা।

এসময় রাসেল মিয়াকে জোরপূর্বক একটি সাদা রংয়ের মাইক্রোবাসে তুলে এলোপাতাড়ি মারধর করে তার কাছে থাকা নগদ ছয় লাখ টাকা লুট করে নেয়। পরবর্তিতে ভিকটিমকে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায় তারা। পরে ভিকটিম গত ১৯ এপ্রিল কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় কালিহাতী থানা পুলিশ ও টাঙ্গাইল ডিবি পুলিশের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়। পরে অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারী চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। এসময় দুই লাখ টাকা, দুই সেট ডিবি পোশাক, এক জোড়া হ্যান্ডকাফ, একটি সিগন্যাল লাইট, একটি ওয়্যারলেস সেট ও বিভিন্ন ব্র্যান্ডের তিনটি মোবাইল জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে চারজন আসামি ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে নিজেদের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *