ঢাকা-মাওয়া মহাসড়কে লরি-সিএনজি সংঘর্ষে নিহত ৫

ঢাকা-মাওয়া মহাসড়কে লরি-সিএনজি সংঘর্ষে নিহত ৫

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকায় মাটি কাটার ভেকু বহনকারী লরির সঙ্গে সিএনজির সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। যাদের চারজন ঘটনাস্থলেই নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান অপরজন।

বৃহস্পতিবার রাত ১টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী সিএনজিটি পোস্তগোলা থেকে মাওয়ার দিকে যাচ্ছিলে। এ সময় বৃহস্পতিবার রাতে ভেকু বহনকারী লরিটি ওই এলাকায় এলে সিএনজিটি লরির নিচে চলে যায়। এতে সিএনজি চালকসহ চারজন ঘটনাস্থলেই মারা যান। বাকি দুজন সিএনজি যাত্রী গুরুত্বরতর আহত হন। তাদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে একজন মারা যান। নিহতরা হলেন সিএনজি চালক মো. তমাল (১৮), যাত্রী জোনায়েদ হোসেন জিহাদ (২৩), নাহিদ হোসেন ফাহিম (২১), মো. সামাদ (২১), মো. জনি (২৮)। আহাদ (২২) নামে অপর একজনের অবস্থা আশঙ্কাজনক।

হাইওয়ে নারায়ণগঞ্জ সার্কেল সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর বলেন, বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় একটি লরি গ্যারেজ স্ট্যান্ডে ঢোকার জন্য ঘোরার সময় বিপরীত দিক থেকে একটি সিএনজি দ্রুত গতিতে আসার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিনএজির পাঁচজন মারা যায় ও একজন গুরুত্বরতর আহত হয়। লরিটির চালক ও হেলপার লরি রেখেই পালিয়ে গেছে। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *