১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

ঢাকা-ময়মনসিংহ রুটে বাস ধর্মঘট প্রত্যাহার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ঢাকা-ময়মনসিংহ রুটে বাস ধর্মঘট ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। রবিবার (১৬ জানুয়ারি) ভোর ছয়টা থেকে শুরু হওয়া ধর্মঘট সকাল সাড়ে ১০টায় প্রত্যাহার করে নেওয়া হয়। ময়মনসিংহ প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ধর্মঘট প্রত্যাহারের এ ঘোষণা দেন জেলা মোটর মালিক সমিতি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন বলেন, যোগাযোগ সচিবের অনুরোধে এবং ২৬ জানুয়ারি বিভাগীয় কমিশনারের সঙ্গে বৈঠক আহ্বানের প্রেক্ষিতে ধর্মঘট প্রত্যাহারের সিদ্বান্ত নেওয়া হয়েছে। এছাড়া সাধারণ মানুষের দুর্ভোগের বিষয়টিও বিবেচনা করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, সম্পাদক সোমনাথ সাহা, চেম্বার এর সিনিয়র সহ সভাপতি শংকর সাহা।

প্রসঙ্গত, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর-টঙ্গী অংশে দীর্ঘদিন ধরে যানজট ও সড়কের বেহাল দশাতে ভোগান্তির শিকার হয়ে ক্ষুব্ধ পরিবহন মালিক সমিতি এ ধর্মঘট আহ্বান করেছিল।

এর আগে, গত ২ জানুয়ারি ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছিল জেলা মোটর মালিক সমিতি ও চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দ। সেদিন সরকারের সংশ্লিষ্ট মহলকে জয়দেবপুর থেকে টঙ্গীর যানজট নিরসনে দ্রুত ব্যবস্থা নিতে হুঁশিয়ারি দিয়ে এ ধর্মঘটের ঘোষণার সময় দেওয়া হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com