১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই রজব, ১৪৪৪ হিজরি

দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার নিবন্ধন শুরু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিতব্য ২৬তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে। আগামী ০১ থেকে ১৪ রমজান ১৪৪৪ হিজরি মোতাবেক চলতি বছরের ২৪ মার্চ থেকে ০৬ এপ্রিলের মধ্যে নিম্নে উল্লিখিত শর্ত সাপেক্ষে বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিযোগিতার বিষয়: তাজবিদসহ পূর্ণ কোরআন হিফজ, ২০২৩ সালের মার্চের ২৪ তারিখের মধ্যে অনুর্ধ্ব ২৫ বছর বয়সের হতে হবে।

নির্বাচনী পরীক্ষার তারিখ ও সময়- বৃহস্পতিবার ( ১২ জানুয়ারি) সকাল ১০.০০ টায় দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগ, ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররম, ঢাকাতে নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শর্তাবলী:

১. প্রার্থীকে ২ (দুই) কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, জন্ম নিবন্ধন সনদ/জাতীয় পরিচয় পত্রের অনুলিপি, শিক্ষাগত যোগ্যতার সনদ এবং জীবনবৃত্তান্তসহ নির্ধারিত নমুনা আবেদন ফরম দ্বীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগ অথবা ইসলামিক ফাউন্ডেশনের ওয়েবসাইট www.islamicfoundation.gov.bd হতে সংগ্রহপূর্বক আবেদনপত্র আগামী ১০ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৪.০০ টার মধ্যে ডাকযোগে অথবা সরাসরি নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে পৌঁছাতে হবে।

২. ইতোপূর্বে দুবাইয়ে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফয প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

৩. আবেদনকারীকে সোনালী ব্যাংক লিঃ এর যে কোন শাখা থেকে “ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ” এর চলতি হিসাব নম্বর ০১08240000028 সোনালী ব্যাংক লিঃ, বায়তুল মোকাররম শাখায় ৩০০/- (তিন শত) টাকা জমা দিয়ে মূল জমারশিদ অথবা যে কোন তফসিলি ব্যাংক থেকে ইসলামিক ফাউন্ডেশন শিরোনামে ৩০০/- (তিন শত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট দরখাস্তের সাথে অবশ্যই সংযোজন করতে হবে।

৪. নির্বাচিত প্রার্থীকে পরবর্তী ০২ (দুই) দিনের মধ্যে আন্তর্জাতিক পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজপত্র নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে জমা দিতে হবে।

৫. নির্বাচনী পরীক্ষায় কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

৬. কর্তৃপক্ষ নির্বাচনী পরীক্ষার তারিখ পরিবর্তন এবং অসম্পূর্ণ বরখাস্ত বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। ৭. নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com