১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

দেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে সরকার : ফখরুল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ক্রমান্বয়ে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১৩ মার্চ) এক সংবাদ বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি।

রাজনৈতিক মামলায় আদালতে হাজিরা দিতে গেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ মোট ১৯ জন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় বিবৃতি দেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের অগ্রাহ্যের কারণে সমগ্র দেশটাই এখন বন্দীশালা। তাই এখন গ্রেফতার, মিথ্যা মামলা দায়ের ও সাজা প্রদানের হিড়িক শুরু হয়েছে। এসকল ঘটনা বর্তমান গণবিরোধী সরকারের এক ঘৃণ্য আচরণ।

ফখরুল বলেন, ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা সহ-সভাপতি মজিবর রহমান লেবু, শ্রী অমর কৃষ্ণ দাস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শামীম খাঁন, যুগ্ম সম্পাদক মুন্সি জাহেদ আলম, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম,দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সদর থানা যুবদলের সভাপতি বরাত, সাধারণ সম্পাদক তৌহিদ আলমসহ মোট ১৯ জন শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ বর্তমান জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক সংঘটিত অপকর্মগুলোরই ধারাবাহিকতা।

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকারকে এই মুহূর্তে পরাজিত করতে হবে, তা না হলে দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা থাকবে না। বাংলাদেশকে ক্ষমতাসীন গোষ্ঠীর জমিদারিতে পরিণত করা প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com