২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

দেশের মানুষের কল্যাণে দুদকে ইফতার ও দোয়া মাহফিল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : করোনায় ও সাম্প্রতিক সময়ে মারা যাওয়া দুদক কর্মকর্তাদের আত্মার শান্তি কামনা এবং দেশের মানুষের সার্বিক কল্যাণে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।

দুর্নীতি দমন কমিশন ও দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে বুধবার (২০ এপ্রিল) দুদকের প্রধান কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ২০০৪ সালে দুর্নীতি দমন কমিশন প্রতিষ্ঠার ১৮ বছর পর এবারই প্রথম কমিশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণের অংশগ্রহণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হলো।

মাহফিলে কমিশনের চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ, কমিশনার (অনুসন্ধান) মোজাম্মেল হক খান, কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক ও দুদক সচিব মো. মাহবুব হোসেন, মহাপরিচালক এবং দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও সদস্যসহ প্রায় ৬০০ শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

কোভিড আক্রান্ত হয়ে মারা যাওয়া কর্মকর্তা মহাপরিচালক মো. মফিজুল ইসলাম, পরিচালক জালাল সাইফুর রহমান, প্রধান সহকারী খলিলুর রহমান এবং চাকরিরত অবস্থায় মারা যাওয়া পরিচালক আবু সাঈদ ও পরিচালক জুলফিকার আলীর জন্য ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহীদদের জন্যও দোয়া করা হয়। এছাড়াও দুদকে কর্মরত সহকারী পরিচালক ফেরদৌসি আহসান ও দপ্তরি আবু হোসেনের লিভার সিরোসিস থেকে রোগমুক্তির জন্য দোয়া করা হয়। মাহফিলে দুর্নীতি দমন কমিশনের সব কর্মকর্তা-কর্মচারীসহ দেশের মানুষের সার্বিক কল্যাণের জন্য দোয়া করা হয়।

দুর্নীতি দমন কমিশন ও দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন করায় অ্যাসোসিয়েশনের সভাপতি সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com