৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

দেশে টিকার সংকট হবে না : কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশে করোনা ভ্যাকসিনের সংকট তীব্র আকার ধারণ করেছে। দ্বিতীয় ডোজ নিতে এসে অনেকেই ফেরত যাচ্ছেন। তবে এমন পরিস্থিতিতেও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছেন, টিকার কোনো সংকট হবে না।

আজ মঙ্গলবার (৮ জুন) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্ষমতাসীন আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, সরকারের পক্ষ থেকে টিকা নিয়ে আসার ‘জোর প্রচেষ্টা’ অব্যাহত আছে। শিগগিরই তাতে সফলতা দেখা যাবে। তাই দেশে টিকার কোনো অভাব হবে না। এ ব্যাপারে আমাদের আন্তরিকতার কোনো ঘাটতি নেই।

করোনা মোকাবেলা ও টিকা সঙ্কট নিয়ে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি- উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার অত্যন্ত সফলতার সাথে ভাইরাসটি মোকাবেলা করেছে, করে যাচ্ছে। কিন্তু বিএনপি সেটা দেখছে না। তারা সরকারের সমালোচনা করছে, অথচ নিজেরা মানুষের পাশে দাঁড়াচ্ছে না।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দেশে যখন কোনো সংকট নেই, তখন গণঅভ্যুত্থানের ডাক দেয় বিএনপি। যারা আন্দোলনের মাধ্যমে নিজেদের চেয়ারপারসনকেই মুক্ত করতে পারে না, তারা ঘটাবে গণঅভ্যুত্থান! এটা হাস্যকর। গণতান্ত্রিক দেশে যে কেউ আন্দোলন করতেই পারে, তবে আন্দোলনের নামে যদি কোনো নৈরাজ্য সৃষ্টি করা হয়, তাহলে তা মোকাবেলা করা হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com