১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

নতুন রোগের নাম টিকটক : মোস্তাফা জব্বার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, এখন নতুন একটা রোগ দেখা দিয়েছে সেটার নাম টিকটক। আপনারা দেখেছেন টিকটকের কী পরিমাণ অপব্যবহার হয়। আমাদের পদ্মা সেতু নিয়ে ভাইরাল হয়ে গেছে। পুরো দেশ কাঁপিয়ে দেয়ার মতো অবস্থা।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক জহুর হোসেন চৌধুরীর জন্মশতবার্ষিকী উদযাপন ও ‘দরবার-ই-জহুর কলাম’ গ্রন্থের প্রকাশনা উৎসবে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা সম্ভব হচ্ছে না জানিয়ে মোস্তাফা জব্বার বলেন, অনিবন্ধিত নিউজ পোর্টালের ওয়েবসাইট বন্ধ করলে তারা ফেসবুকে তাদের কার্যক্রম চালায়। ফেসবুকে ভিডিও প্রচারণা বন্ধ করলে ইউটিউবে প্রচার করে।

জহুর হোসেন চৌধুরী স্মরণে মন্ত্রী বলেন, নতুন যন্ত্র আসবে প্রযুক্তি আসবে। কিন্তু জহুর হোসেন চৌধুরী যে পথ তৈরি করে দিয়ে গেছেন এইটা যন্ত্র দিয়ে রিপ্লেস হবে না, প্রযুক্তি দিয়ে রিপ্লেস হবে না। এই মেধা, মনন, সৃজনশীলতা, এর যে মাহাত্ম্য আমরা সমৃদ্ধ জাতি হিসেবে তাকে স্মরণ করবো।

প্রকাশনা উৎসবে জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com