নবীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

নবীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে সাহেব আলী চৌধুরীর ভাড়া বাসায় হাত-পা বাঁধা অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫‍টার দিকে এ ঘটনা ঘটে। রসুলগঞ্জ বাজার কমিটির সভাপতি শেকুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক সামাদুল হক চৌধুরী এ সময় নবীগঞ্জ থানায় খবর দিলে ওসি ডালিম আহমেদ ঘটনাস্থলে আসেন।

জানা যায়, সদর ইউনিয়নের বড় আলীপুর গ্রামের সবজু মিয়া দ্বিতীয় স্ত্রীর ছেলে জাকারিয়া (২৩) তার মা-বাবার মতে উল্লিখিত পশ্চিম তিমিরপুর গ্রামের মৃত আ. রহিমের মেয়ে রাজনা বেগমকে (১৮) তিন মাস আগে বিয়ে করেন।

কিছুদিন যাবৎ ঘাতক স্বামী জাকারিয়া তার সৎবাবার বাড়িতে অবস্থান করে। ভাড়াটিয়া বাসার মালিক সাহেব আলী চৌধুরী জানান, এক সপ্তাহ আগে ঘাতক স্বামী জাকারিয়া তার স্ত্রী রাজনা বেগমকে নিয়ে এই বাসায় ওঠে। এর মধ্যে কোনো ঝগড়া-বিবাদ তিনি শোনেননি।

নিহত রাজনা বেগমের ভাই সুফি মিয়া জানান, ‘কোন কারণে তার বোন খুন হয়েছে তিনি কিছুই জানেন না।’ নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, হাত-পা বাঁধা গলা কাটা অবস্থায় পেয়েছি, কিন্তু কোন কারণে খুন হয়েছে তা এখনো জানা যায়নি, খুন হওয়া রাজনার স্বামীকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *