২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রার্থী নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী খান (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও ১২জন।

শনিবার (১১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের কোলাদি চারাবটতলা গ্রামের এ ঘটনা ঘটে।

আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা অশঙ্কাজনক হলে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণা নিয়ে স্বতন্ত্র প্রার্থী ইয়াসিন আলী খান ও ও নৌকা প্রতীকের আবু সাঈদ খানের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরেই আঞ্চলিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিলো। শনিবার দুই গ্রুপের মধ্যে নির্বাচনের প্রচার প্রচারণার একপর্যায়ে এই গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে। ঘটনার সময় স্থানীয় বেশ কিছু বাড়িঘড় ভাঙচুর করা হয়েছে বলেও জানা গেছে। আহতের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে কেউ এখনো অভিযোগ দেয়নি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com