নির্বাচন বর্জনের দাবিতে ইসলামী আন্দোলনের গণসংযোগ

নির্বাচন বর্জনের দাবিতে ইসলামী আন্দোলনের গণসংযোগ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নির্বাচন বর্জনের দাবিতে গণসংযোগ করেছে ইসলামী আন্দোলন। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে রাজধানীর পল্টন, দৈনিকবাংলা, বায়তুল মোকাররমসহ বিভিন্ন এলাকায় নির্বাচন বর্জনের লক্ষ্যে সাধারণ মানুষকে লিফলেট বিতরণ করে দলটি।

লিফলেট বিতরণের সময় ইসলামী আন্দোলনের প্রেসিডিয়ামের সদস্য মুহাম্মদ আশরাফ আলী আকন বলেন, সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকতে মরিয়া হয়ে উঠছে। বর্তমানে প্রহসনের নির্বাচনে সরকার দলীয় প্রার্থীদের আয় বেড়েছে ১০০ থেকে এক হাজার গুণ পর্যন্ত। এই অবৈধ সম্পদ রক্ষায় তারা যেনতেন নির্বাচনের মাধ্যমে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার চেষ্টা করছে। ধোঁকাবাজির নির্বাচন দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে। প্রহসনের নির্বাচন বর্জনের করার জন্য দেশবাসী প্রস্তুত।

তিনি আরও বলেন, সরকার ধোঁকাবাজির নির্বাচন করছে। নির্বাচন নিয়ে বিশ্ববাসী ধিক্কার জানাচ্ছে। নৌকার প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী, ডামি প্রার্থী সবই আওয়ামী লীগ। এভাবে ডামি নির্বাচন দিয়ে বিশ্ববাসীকে সরকার ধোঁকা দিচ্ছে। নির্বাচন নির্বাচন খেলা বন্ধ করুন। দেশের অধিকাংশ রাজনৈতিক দল, অধিকাংশ মানুষ সরকারের প্রহসনের নির্বাচন মানে না। তারাই নির্বাচন চায় না। আমরাও এই প্রহসনের নির্বাচন চাই না। আমরা একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূল নির্বাচন চাই। যে নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা হবে, মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *