নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন

নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: নির্বাচন বাতিলের দাবিতে ২২ ডিসেম্বর ঢাকায় বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন। দলটির আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, সরকার দেশের সম্পদ নষ্ট করে তামাশার নির্বাচনের নামে জনগণকে ধোকা দিচ্ছে। বিরোধী দলগুলোকে বাইরে রেখে খালি মাঠে গোল দিচ্ছে। সরকার নির্বাচনের আগেই ঠিক করছে কে বিরোধী দল হবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে পুরানা পল্টনে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর নির্বাচন ও নতুন শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে ২২ ডিসেম্বর শুক্রবার ঢাকায় বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেন।

তিনি আরও বলেন, দেশ-বিদেশের প্রবল আপত্তিকে আমলে না নিয়ে সরকার পাতানোর একতরফা নির্বাচনের নামে নাটক করছে। এভাবে নির্বাচনের নামে জাতিকে ধোকা দিচ্ছে অবৈধ সরকার।

শিক্ষা কারিকুলাম প্রসঙ্গে চরমোনাই পীর বলেন, নতুন শিক্ষা কারিকুলামের মাধ্যমে সরকার শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। নতুন প্রজন্মকে নাস্তিক ও মেধাশূন্য করার সব প্রক্রিয়া সম্পন্ন করেছে। নতুন শিক্ষা কারিকুলাম বাতিল করে ৯২ ভাগ মানুষের চিন্তাচেতনা অনুযায়ী নতুন শিক্ষা কারিকুলাম প্রণয়ন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *