১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ : প্রধান নির্বাচন কমিশনার

গাইবান্ধা প্রতিনিধি ● প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেন, জাতীয় সংসদের ২৯, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আগামী ২২ মার্চে অনুষ্ঠিতব্য উপনির্বাচন অবাধ নিরপেক্ষ এবং সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। ভোটাররা যাতে অবাধে এবং নির্বিঘ্নে তাদের ভোটারধিকার প্রয়োগ করতে সে ব্যাপারে নির্বাচন কমিশন প্রয়োজনীয় সকল পদেক্ষপ গ্রহণ করেছেন।

তিনি বলেন, যেহেতু সুন্দরগঞ্জের এই নির্বাচন বর্তমান নির্বাচন কমিশনের প্রথম জাতীয় নির্বাচন সেজন্য এই নির্বাচনকে যথেষ্ট গুরুত্ব দেয়া হচ্ছে এবং মূল্যায়ন করা হবে। এই নির্বাচনের মাধ্যমেই নির্বাচন কমিশন একটি ম্যাসেজ ছড়িয়ে দিতে চায় যে শুধু এই নির্বাচন নয়, বর্তমান নির্বাচন কমিশনের আওতায় সকল নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন হবে। গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ)-এর শূন্য আসনে নির্বাচন উপলক্ষে বুধবার জেলা ও উপজেলা পর্যায়ের নির্বাচনী কর্মকর্তা, আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তা এবং প্রার্থীদের সাথে আইনশৃংখলা বিষয়ে অনুষ্ঠিত এক আইনশৃংখলা কমিটির সভায় প্রধান নির্বাচন কমিশনার এ কথা বলেন।

জেলা প্রশাসক মো. আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আইনশৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার কবিতা খানম, নির্বাচন কমিশনের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, সুন্দরগঞ্জ উপ-নির্বাচনের আ’লীগ প্রার্থী গোলাম মোস্তফা আহমেদ (নৌকা), জাপার শামীম হায়দার পাটোয়ারী (লাঙ্গল), জাসদের মোহাম্মদ আলী প্রামানিক (মশাল), জেপির ওয়াহেদুজ্জামান সরকার বাদশা (সাইকেল), গণফ্রন্টের শরিফুল ইসলাম (মাছ), এনপিপির জিয়া জামান খান (আম) ও স্বতন্ত্র প্রার্থী মোস্তফা মোহসিন (আপেল)।

patheo24/mr

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com