নেতাকর্মীদের গ্রেপ্তারে সরকার আগের চেয়েও বেপরোয়া : ফখরুল

নেতাকর্মীদের গ্রেপ্তারে সরকার আগের চেয়েও বেপরোয়া : ফখরুল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার আবারও রাষ্ট্রক্ষমতা জোর করে দখল করতে সারাদেশে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারে বেশি বেপরোয়া হয়ে উঠেছে।

বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম সাইফুল আলমকে ‘মিথ্যা ও বানোয়াট’ মামলায় গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেন মির্জা ফখরুল।

তিনি বলেন, দেশব্যাপী মানুষের মধ্যে আতঙ্কের পরিবেশ বজায় রেখে নিজেদের ক্ষমতাকে কণ্টকমুক্ত করতে সরকার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে লাগাতার মিথ্যা মামলা দায়ের, গ্রেপ্তার, রিমান্ডে নিয়ে নির্যাতন এবং কারান্তরীণ করে রেখেছে।

মির্জা ফখরুল বলেন, ‌’চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এস এম সাইফুল আলম সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমি তাকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত অসত্য, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি। ‘

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *