৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

নড়াইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নড়াইলের লোহাগড়া পলাশ শেখ নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৫ অক্টোবর) রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত পলাশ লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। তিনি উপজেলার চরমল্লিকপুর গ্রামের খোকন শেখের ছেলে। ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণেই এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পরিবারের ধারনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ৮টার দিকে কয়েকজন যুবকের ডাকে বাড়ি থেকে বের হয়ে আসেন পলাশ। এরপর সাড়ে ৮টার দিকে চরমল্লিকপুর গ্রামের জাফর মোল্যার বাড়ির পাশে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

পলাশের মাথায় কানের নিচে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলেও সূত্র জানায়। স্থানীয় ছাত্রলীগ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম রাশেদের সঙ্গে দীর্ঘদিন ধরে অভ্যন্তরীণ কোন্দল চলছিল পলাশ শেখের।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মিলন বলেন, ‘ময়নাতদন্তের জন্য পলাশের লাশ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com