২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই সফর, ১৪৪৩ হিজরি

পশ্চিমবঙ্গে জয় শ্রীরাম না বলায় মুসলিম বৃদ্ধকে মারধরের অভিযোগ

ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ভারতের পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ায় জয় শ্রীরাম বলতে রাজি না হওয়ার এক বৃদ্ধকে চড়-থাপ্পড় মারার অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে।

জানা গেছে, গত বুধবার ভোররাত সাড়ে ৩টা নাগাদ শহরের চকবাজার কাঠগোলা এলাকার ৫৪ বছর বয়সী মুহাম্মদ সুফিউদ্দিন নামাজ পড়তে সাইকেলে করে মসজিদে যাচ্ছিলেন।

পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন, চকবাজার-চৌমাথা এলাকায় মসজিদের কাছেই মোটরবাইক আরোহী তিন যুবক তার পথ আটকায় এবং ‘জয় শ্রীরাম’ বলার নির্দেশ দেয়। তিনি এতে রাজি হননি। তখন যুবকরা তাকে চড়-থাপ্পড় মেরে চলে যায়।

চন্দননগর কমিশনারেটের একজন কর্মকর্তা বলেন, ওই এলাকার সিসি-ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনার সত্যতা যাচাই করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

সুফিউদ্দিন বলেন, অন্ধকার থাকায় হামলাকারীদের চিনতে পারিনি। তবে বয়স ২৫-২৬ বছরের মধ্যে হবে। কথা না শোনায় ওরা আমার সাইকেলে ঝোলানো ব্যাগ ধরে টানাটানি করে। হয়তো টাকাপয়সা ছিনতাইয়ের মতলবে ছিল। আমি টাকা নিয়ে বের হইনি। মার খেয়ে আমি চিৎকার করায় ওরা পালায়। এলাকার লোকজনও চলে আসে।

প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন বলেন, মসজিদের ১০০ গজের মধ্যে ঘটনাটি ঘটেছে। সুফিউদ্দিন সাহেবের চিৎকারে আমি এগিয়ে যাই। আমাকে যেতে দেখে ছেলে তিনটে মোটরবাইকে উঠে ব্যান্ডেলের দিকে চলে গেছে।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com