১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় নিহত ১৮

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ভারতের পশ্চিম বঙ্গের নদিয়া জেলায় এক সড়ক দুর্ঘটনায় অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও কয়েকজন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। একটি মৃতদেহ বহনকারী গাড়ি পাথর বোঝাই লরিতে ধাক্কা মারায় এ দুর্ঘটনা ঘটে। ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

শনিবার গভীর রাতে নদিয়া জেলার ফুলবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার বাগদার পারমদনপুর এলাকার এক বৃদ্ধার মৃতদেহ সৎকার করতে লরিতে করে নবদ্বীপের শ্মশানে যাচ্ছিলেন তার আত্মীয়রা।

রাত দেড়টা নাগাদ ফুলবাড়ির কাছে হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই লরিতে ধাক্কা মারে শববাহী গাড়ি। ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে আরও কয়েকজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘন কুয়াশা থাকায় চালক ঠিকমতো দেখতে পারেনি বলে ধারণা করছে স্থানীয়রা।

দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। তারাই প্রথমে উদ্ধারের কাজে হাত লাগান। পরে পুলিশও এসে পৌঁছয় ঘটনাস্থলে। মৃতদের নাম, পরিচয় এখনও জানা যায়নি। মৃতদের মধ্যে ১০ জন পুরুষ, ৭ জন নারী ও এক শিশু রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, নবদ্বীপের শ্মশানে সৎকার করতে আসছিলেন ৩২ জন। মালবাহী গাড়িতে ছিলেন তারা। পুরুষ যাত্রীদের মধ্যে অনেকেই মদ্যপ ছিলেন বলে অভিযোগ, গাড়ির চালকও মদ্যপ ছিল বলে স্থানীয়দের অনুমান। ঘন কুয়াশা থাকায় চালক ঠিকমতো দেখতে পারেনি বলে ধারণা করছে স্থানীয়রা।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com