৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

পাকিস্তানে আত্মঘাতী হামলায় নিহত ৩

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানের মিরানশাহ জেলায় আত্মঘাতী বোমা বিস্ফোরণে এক সেনা ও দুই বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। সোমবারের (২০ ডিসেম্বর) এ ঘটনায় এক বেসামরিক আহত হয়েছেন। পাকিস্তান সামরিক বাহিনীর ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশন্সের (আইএসপিআর) বরাত দিয়ে এ তথ্য জানায় আনাদোলু এজেন্সি।

প্রতিবেদনে বলা হয়, পাঁচ দিন আগে একই জেলায় আরেকটি আত্মঘাতী বিস্ফোরণে একজন সেনা ও একজন বেসামরিক ব্যক্তি নিহত হয় এবং নয়জন আহত হয়। এদিকে স্থানীয় সময় সোমবার রাতে বেলুচিস্তান প্রদেশের খুজদার জেলার উমর ফারুক চকের কাছে আরেকটি বিস্ফোরণে কমপক্ষে ১৩ জন বেসামরিক ব্যক্তি আহত হয়েছেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

খুজদার থানার এসএইচও মুহাম্মদ জান সাসোলি জানিয়েছেন, ওই এলাকায় রাখা একটি মোটরসাইকেলে বিস্ফোরক পাতা ছিল। আহতদের খুজদার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক বিবৃতিতে বেলুচিস্তানের মুখ্যমন্ত্রী আব্দুল কুদ্দুস বিজেনজো হামলার নিন্দা করে জানিয়েছেন, নিরীহ মানুষকে টার্গেট করা সন্ত্রাসীরা জাতির শত্রু। কোনো ধর্ম বা সমাজ এ ধরনের রক্তপাতের অনুমতি দেয় না।

খুজদার থানার আরেক কর্মকর্তা জানান, আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। গোপন সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৫ ডিসেম্বর উত্তর ওয়াজিরিস্তানের জাল্লার আলগাদ এলাকায় নিরাপত্তা বাহিনী অভিযানে পাঁচ জঙ্গিকে হত্যা করে। এ সময় এক জওয়ানও নিহত হন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com