১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই রজব, ১৪৪৪ হিজরি

পাকিস্তানে পুলিশ স্টেশনে হামলা চালিয়েছে জঙ্গিরা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাকিস্তানের দক্ষিণ ওয়াজিরিস্তানের ওয়ানায় একটি পুলিশ স্টেশনে হামলা ও জিম্মি করার পর জঙ্গিরা অস্ত্র ও গোলাবারুদ লুট করে পালিয়ে যায়। প্রায় ৫০ জন জঙ্গি রকেট লঞ্চার নিয়ে ভবনটিতে হামলা চালায়। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানায় পাকিস্তান অবজারভার।

সূত্রের তথ্য অনুযায়ী, হামলায় একজন পুলিশ কনস্টেবল আহত এবং একজন সন্দেহভাজন জঙ্গি নিহত হয়েছেন। আহত পুলিশ কনস্টেবলের নাম ইলিয়াছ। তাকে চিকিৎসার জন্য ওয়ানা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রেহমান ওয়াজির নামের এক পুলিশ সদস্য দাবি করেছেন, সোমবার (১৯ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ১টার দিকে জঙ্গিরা রকেট লঞ্চার ও ভারী অস্ত্র নিয়ে থানায় হামলা চালায়।

সংবাদমাধ্যম ডনকে দেওয়া সাক্ষাৎকারে রেহমান ওয়াজির জানিয়েছেন, প্রায় ৫০ জঙ্গি থানার সামনের গেট উড়িয়ে ভেতরে প্রবেশ করে। সেখানে প্রায় ২০ জন পুলিশ সদস্য মোতায়েন ছিল। কিছুক্ষণ জঙ্গিদের প্রতিহত করার চেষ্টা করা হলেও এক পর্যায়ে পুলিশ সদস্যরা জিম্মি হয়ে পড়ে।

সামাজিক মাধ্যমের ভিডিওতে দেখা গেছে, রাতের অন্ধকারে প্রচুর রকেট ও গ্রেনেড ছোড়া হয়। হামলার পর জঙ্গিরা অস্ত্র লুট করে পুলিশের ভ্যান নিয়ে পালিয়ে যায়। স্থানীয় পুলিশ জানিয়েছে, মাত্র ৮টি ‘একে-৪৭’ রাইফেল নিয়ে জঙ্গিরা পালিয়ে যায়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com