পাথেয় পরিবারকে আরও সাহসী হওয়ার আহ্বান

পাথেয় পরিবারকে আরও সাহসী হওয়ার আহ্বান

পাথেয় রিপোর্ট : পাথেয় টোয়েন্টিফোর ডটকম-এর সংবাদ কর্মীদের আরো সাহসের সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের সভাপতি ও পাথেয় টোয়েন্টিফোর ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা সদরুদ্দীন মাকনুন। তিনি বলেন, পাথেয় কর্মীদের আরো সাহসী হতে হবে। সময়ের সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলায় এগিয়ে যেতে হবে।

শুক্রবার (২৫ মে) বারিধারায় ইসলাহুল মুসলিমিন পরিষদ মিলনায়তনে পাথেয় টোয়েন্টিফোর ডটকম-এর নির্বাহীসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাথেয় টোয়েন্টিফোর ডটকম-এর সহযোগী সম্পাদক মাওলানা মাসউদুল কাদির বলেন, সাংবাদিকতা হলো একটা টিম ওয়ার্ক। আপনারা যে যেখানেই থাকুন না কেন অফিসে একটা ছবি দিয়ে বক্তব্যটা পাঠিয়ে দিন। আমাদের কর্মীরা সবধরনের নিউজ ফিচার তৈরীতে আল্লাহর মেহেরবানীতে সক্ষম। ফিচার তৈরীর ক্ষেত্রে যে কোনো চ্যালেঞ্জ নিতেও প্রস্তুত। আরবি, ইংরেজী, ফারসী ও উর্দু থেকে আমাদের গণমাধ্যমকর্মীরা নিউজ, ফিচার তৈরী করছে অহরহ। ইতোমধ্যেই আমাদের ফিচার ও নিউজ কপি করে ডেইলি পত্রিকাতেও ছাপা হচ্ছে। এখানেই আমরা থেমে যেতে চাই না। আমাদের লক্ষ্য আরও বহুদূর। আল্লাহ আমাদের রহম করুন।

পাথেয় পরিবারকে সময়ের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে পাথেয় টোয়েন্টিফোর ডটকম-এর সহকারী সম্পাদক মাওলানা যারওয়াতুদ্দীন সামনুন বলেন, যুগ আধুনিক হচ্ছে। বিশ্ব এখন সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আমাদেরকে পিছিয়ে পড়লে চলবে না, বরং সাহসের সাথে সময়ের সমস্ত প্রতিবন্ধকতা এড়িয়ে আমাদেরকে অগ্রসর হতে হবে।

মাওলানা সামনুন পাথেয় টোয়েন্টিফোরের সাথে যারা যেভাবে সম্পৃক্ত আছেন সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাথেয়তে যারা নতুন লিখছেন এবং প্রতিবেদন করছেন সবার প্রশংসাও করেন তিনি।

জামিআ ইকরা বাংলাদেশের সিনিয়ার মুহাদ্দিস ফয়জুল্লাহ আমান কাসেমী পাথেয় কর্মীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন। তিনি বলেন, পাথেয় টোয়েন্টিফোরের প্রতিটি বিভাগ আরো ডিজিটাল করতে হবে। যুগের চ্যালেঞ্জের মোকাবেলায় আমাদেরকে এগিয়ে যেতে হবে। তিনি পাথেয় টোয়েন্টিফোর ডটকমের সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন।

সন্ত্রাস-জঙ্গিবাদ ও যুদ্ধপরাধী বিরুদ্ধে তৎপর হতে হবে মন্তব্য করে পাথেয় টোয়েন্টিফোর ডটকম-এর সহসম্পাদক মুফতী আব্দুস সালাম বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ দেশ, জাতি ও ধর্মের শত্রু। সন্ত্রাস-জঙ্গিবাদ ও যুদ্ধপরাধ একটি বৈশ্বিক চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ মোকাবিলায় পাথেয় কর্মীদের একযোগে কাজ করতে হবে। বেশি বেশি প্রবন্ধ, নিবন্ধ, ফিচার এ বিষয়ে করার পরামর্শ দেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মাওলানা হুসাইন আহমদ, মাওলানা ইকরামুল হক, শেখ মুহাম্মদ, শেখ নাঈমুল ইসলাম, আদিল মাহমুদ, জাওয়াদুল কারীম, মাওলানা ইসহাক ফরিদী, আবুদ্দারদা আব্দুল্লাহ, আল আমীন, আহমাদ কাশফী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *