২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৮ই সফর, ১৪৪৩ হিজরি

পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় গত শনিবার (২৪ জুলাই) পানিতে ডুবে ইভা (৬), জুনায়েদ (৪) ও আল আমিন (২) নামের তিন শিশু মারা গেছে।

ইভা (৬) উপজেলার মেঘশিমুল উত্তরপাড়া গ্রামের রাসেল মিয়ার মেয়ে, জুনায়েদ ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের সুমন মিয়ার ছেলে ও আল আমিন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা গোয়াতলা ইউনিয়নের টাংগাটি গ্রামের শিপন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৪ জুলাই) বিকাল ৫টার দিকে ইভা বাড়ির পাশে পুকুরে হাঁস আনতে যায়। এ সময় সে হঠাৎ পানিতে পড়ে যায়। খোঁজ পেয়ে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একই দিন দুপুরে জুনায়েদ সবার অজান্তে বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে আল আমিন তার নানার বাড়ি উপজেলার হোগলা ইউনিয়নের পাটরা গ্রামে বেড়াতে এসেছিল। শনিবার দুপুরে সে সবার অজান্তে সে তার নানার বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম প্রতিটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com