১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

পালনপুরী রহ.-এর স্মারকে লেখা আহ্বান

পালনপুরী রহ.-এর স্মারকে লেখা আহ্বান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দারুল উলূম দেওবন্দের সাবেক শাইখুল হাদীস, সদরুল মোদাররেছিন আল্লামা মুফতি সাঈদ আহমদ পালনপুরী রহ.-এর জীবনাদর্শ যুগ যুগ মুসলিম উম্মাহকে পথ দেখাবে। হকের পথে রাহনুমায়ী করবে। তাই হযরতের জীবন-কর্ম, সংগ্রাম ও সাধনার নির্মোহ বিবরণ এবং শায়খের সান্নধ্যিপ্রাপ্তদরে আবগেময় স্মৃতিচারণ, অভিব্যক্তি, আত্মউপলব্ধির বর্ণনা নিয়ে আল্লামা মুফতি সাঈদ আহমদ পালনপুরী রহ.-এর জীবন ও কর্ম গ্রন্থ প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে।

আল্লামা মুফতি সাঈদ আহমাদ পালনপুরী রহ.-এর বর্ণাঢ্য জীবন বিশ্বের বাংলা ভাষাভাষী মুসলিমদের কাছে পৌঁছে দিতে হজরতের ছোটভাই দারুল উলূম দেওবন্দের উস্তাযুল হাদীস মুফতি আমিন পালনপুরী-এর পরার্মশ ও অনুমতি ক্রমে বাংলাদেশের স্বনামধন্য আলেম মুফতি ওমর ফারুক সন্ধিপী জীবনী গ্রন্থ প্রকাশের কাজে হাত দিয়েছেন।

ইতোমধ্যে দেশ বিদেশের অনেক বাংলা ভাষাভাষী মুসলিম ভাইদের পক্ষ থেকে লেখা এসে জমা হয়ছে। আলহামদুলিল্লাহ সম্পাদনা পরিষদ নিরলস কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশসহ সারা বিশ্বে হযরতের অসংখ্য ছাত্র ও শুভাকাঙ্খী রয়েছেন। হযরতের জীবনী গ্রন্থ প্রকাশের জন্য তার প্রিয়তম ছাত্র ও ভক্তদের কাছে আকুল আবেদন, স্বল্প সময়ের মধ্যে হযরতের উপদেশ ও পরার্মশ, বয়ান ও আলোচনা, আপনার দেখা কোন শিক্ষনীয় ঘটনা ও স্মৃতিচারণমূলক কোন বিষয়ে তথ্য জানা থাকলে আমাদের কাছে পাঠিয়ে জীবনীগ্রন্থ প্রকাশের কাজে সহযোগিতা করার জন্য বিশেষ অনুরোধ জানাচ্ছি।

দেশের পরিস্থিতি বিবেচনা করে লেখা ই-মেইলের মাধ্যমে গ্রহণ করতে হচ্ছে। লেখা পাঠানোর ঠিকানা: mahmudkg96@gmail.com, muftiarafat998@gmail.com

লেখার শেষে অবশ্যই আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পেশা, কর্মস্থল লিখে পাঠাবেন। সার্বিক তত্বাবধানে মুফতি ওমর ফারুক সন্ধিপী। যোগাযোগ: 01714447457

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com