৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

‘পাস না করালে কারো মাথা থাকবে না’

পাথেয় রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী ভাইস চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়া নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের প্রার্থী পরিচয় দিয়ে নানাভাবে জনগণকে নানভাবে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

সোমবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন গোলাম মোস্তফা। লিখিত বক্তব্যে তিনি বলেন, মুরাদ হোসেন ভূইয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের জোরপূর্বক একত্রিত করে ঘোষণা দিচ্ছেন- ‘আমি মন্ত্রীর প্রার্থী, আমাকে পাস না করালে তোমাদের কারো মাথা থাকবে না। আমি নির্বাচনে না জিতলে তোমাদের সবাইকে মজা দেখাব।’

নিজের প্রাণ নিয়ে শঙ্কা প্রকাশ করে গোলাম মোস্তফা বলেন, যেকোনো সময় মুরাদ হোসেন ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যা কিংবা গুম করে ফেলতে পারে। আমি গরিব ও নীরিহ পরিবারের সন্তান। আমার পক্ষে টাকা-পয়সা কিংবা পেশী শক্তি ব্যবহার করে নির্বাচন করা সম্ভব নয়। তিনি বলেন, মুরাদ হোসেন ভূইয়ার অব্যাহত হুমকির কারণে আমি কোথাও প্রচার-প্রচারণা চালাতে পারছি না। আমি ও আমার সমর্থনকারী যেমন শঙ্কিত তেমনি ভোটারদেরও একই প্রশ্ন ভোট দিতে পারবেন কি না?

এ অবস্থায় আখাউড়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সকলের সহযোগিতা কামনা করছেন মোস্তফা।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার সঙ্গে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, ধরখার ইউনিয়নের রুটি ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন ও আখাউড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সহসভাপতি শেখ সানি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com