পিকআপের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

পিকআপের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: নীলফামারীতে দ্রুতগতির পিকআপের ধাক্কায় ব্যাংক কর্মকর্তাসহ সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে আটটার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কে জেলা শহরের জোরদরগাহ মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন, মার্কেন্টাইল ব্যাংক নীলফামারী শাখার কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী (৩৬) ও জলঢাকা উপজেলার মৎস্য কার্যালয়ের অফিস সহায়ক মো. আবু তাহের (৫৭)। এ ঘটনায় গুরুতর আহত অটোরিকশা চালক শাহাবুদ্দিনকে (৩২) নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অফিস সহায়ক আবু তাহের জেলার সৈয়দপুর উপজেলার বাঙালিপুর নিজপড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে এবং ব্যাংক কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী নওগাঁ জেলা সদরের খাস নওগাঁ গ্রামের আসাদ আলীর ছেলে। তারা সৈয়দপুর থেকে সকালে অটোরিকশাযোগে নিজ কর্মস্থলের দিকে যাচ্ছিলেন।

পুলিশ জানায়, সকালে সৈয়দপুর থেকে সিএনজিযোগে কর্মস্থলে যাচ্ছিলেন তারা। এ সময় জেলা শহরের জোরদারগা মসজিদের সামনে এলে পেছন থেকে দ্রুতগামী একটি পিকাআপ অটোরিকশাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলে নূর আলম সিদ্দিকী ও আবু তাহের নামে দুই যাত্রী নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশাচালক শাহাবুদ্দিন। পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে আর আহত অটোরিকশাচালককে হাসপাতালে ভর্তি পাঠায়।
নীলফামারী সদর থানার পরিদর্শক মো. তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দুর্ঘটনার সঙ্গে জড়িত পিকআপ ও চালকের অনুসন্ধান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *