পুরোদমে চলছে তাড়াইল ইজতিমার প্রস্তুতি

পুরোদমে চলছে তাড়াইল ইজতিমার প্রস্তুতি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ দা. এর আহ্বানে আগামী ২৬, ২৭ ও ২৮ জানুয়ারী’২৪ অনুষ্ঠিতব্য তাড়াইল ইজতিমাকে ঘিরে চলছে ব্যাপক প্রস্তুতি। তাড়াইল ইজতমার এন্তেজামিয়া কমিটির সাথে কথা বলে জানা যায়, এবার প্রায় অর্ধলক্ষ মানুষের থাকার জন্য সুবিশাল সামিয়ানা, বিশুদ্ধ খাবার পানি, স্বাস্থ্যসম্মত শৌচাগারের ব্যাবস্থা করা হচ্ছে। মহিলাদের জন্য থাকছে শরঈ পর্দার সাথে ভিন্ন প্যান্ডেল। জরুরী প্রয়জনে থাকছে মেডিকেল টিম ও এম্বুলেন্সের ব্যাবস্থা।

প্রতিবারের মতো এবারও দেশ বিদেশ থেকে প্রখ্যাত উলামা মাশায়েখগণ এতে উপস্থিত হবেন এবং বয়ান করবেন। তাদের মধ্যে, আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমাম কাসেম রশীদ আহমেদ,  দারুল উলুম দেওবন্দ এর হাদীস বিভাগের মুশরিফ মুফতি আব্দুল্লাহ মারুফী ও ভারতের প্রখ্যাত আলেম আওলাদে রাসূল, সাইয়্যেদ আফফান মানসুরপুরী ও শায়েখ আনিস আহমাদ আযাদ বিলগ্রামী।

উল্লেখ্য যে, প্রায় দেড় যুগ ধরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বেলঙ্কা গ্রামে প্রতি বছর শীত মৌসুমো এই গাঁয়েরই সন্তান আল্লামা ফরীদ মাসঊদ দা. এর আহ্বানে অনুষ্ঠিত হয়ে আসছে এই ইসিলাহী ইজতিমা।

ইজতিমাকে সাফল্যমণ্ডিত করার জন্য দেশবাসীকে সবাধন্ধব উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন ইজতিমার প্রধান ব্যাবস্থাপক, জানেশিনে শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ মাওলানা সদরুদ্দীন মাকনুন।

Related Articles

2 Comments

  • Tasnim Uddin , জানুয়ারি ১৮, ২০২৪ @ ১২:৪২ পূর্বাহ্ণ

    ইনশাআল্লাহ ঈদের আনন্দের ন্যায় সেখানে উপস্থিত হবো

  • Mahmud hasan , জানুয়ারি ২০, ২০২৪ @ ১০:২৯ পূর্বাহ্ণ

    ইনশাআল্লাহ জামাত বন্দি হয়ে উপস্থিত থাকব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *