২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

পুলিশের গুরুত্বপূর্ণ ৫ পদে রদবদল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাংলাদেশ পুলিশের পাঁচ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে চারজন ডিআইজি (উপমহাপরিদর্শক) এবং একজন অতিরিক্ত ডিআইজিকে (অতিরিক্ত উপমহাপরিদর্শক)। তাদের বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে উল্লেখ আছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিককে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপুলিশ মহাপরিদর্শক মো. আনিসুর রহমানকে আরএমপির পুলিশ কমিশনার করা হয়েছে।

এ ছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক (অপারেশন) কুসুম দেওয়ানকে সিআইডির উপপুলিশ মহাপরিদর্শক পদে, রাজশাহীর সারদা পুলিশ একাডেমির উপপুলিশ মহাপরিদর্শক (ভাইস প্রিন্সিপ্যাল) মো. আজাদ মিয়াকে শিল্পাঞ্চল পুলিশের উপপুলিশ মহাপরিদর্শক এবং টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক মো. মাহবুবুর রহমানকে সিআইডির অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com