১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

পুলিশের ছত্রছায়ায় সন্ত্রাসী কর্মকাণ্ড করছে সরকারি দলের লোকরা : রিজভী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সারাদেশে নির্বাচনকে কেন্দ্র করে যে সন্ত্রাসী ঘটনাগুলো ঘটছে- শুধু করচুপি নয়, ভোট ডাকাতি, ভোট সন্ত্রাস, বিরোধী পক্ষের ভোটাররা কেন্দ্রে যেতে না পারে এবং কর্মীরা যাতে প্রচার-প্রচারণা চালাতে না পারে-এজন্য সব ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ড সরকারি দলের লোকরা করছে পুলিশের ছত্রছায়ায় বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহল কবির রিজভী।

তিনি বলেন, এ বিষয়ে স্থানীয় রিটার্নিং অফিসারকে যখন কমপ্লেইন করা হয় তারা নির্বিকার থাকেন। এটা যখন ফরওয়ার্ড করা হয় প্রধান নির্বাচন কমিশনারের কাছে, তিনি এ বিষয়ে কোন কথা বলেন না। তিনি নিশ্চুপ থাকেন। কারণ শেখ হাসিনা তার মনের মতো লোক নিয়োগ দিয়েছেন নির্বাচন কমিশনে। নির্বাচন কমিশনটাই এখন পরিণত হয়েছে শেখ হাসিনার রাবার স্টাম্পে। অর্থ্যাৎ, যত অবৈধ ফলাফলকে বৈধতা দেওয়ার জন্য এটা একটা সিলমোহর হিসেবে কাজ করছে নির্বাচন কমিশন কেএম নুরুল হুদার নেতৃত্বে।

শনিবার (১৬ জানুয়ারি) কুড়িগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

চলমান পৌরসভার নির্বাচনের পরিবেশ ও পরিস্থিতি নিয়ে দুপুরে তাৎক্ষণিকভাবে ডাকা এই সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে জেলা বিএনপি’র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, শফিকুল ইসলাম বেবু ও সিনিয়র যুগ্ম-সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রুহল কবির রিজভী গত বুধবার রাতে কুড়িগ্রাম জেলা শহরের সরদারপাড়া এলাকায় অবস্থিত তার গ্রামের বাড়িতে আসেন। এরপর তিনি শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে এখান থেকে চলে যান।

/এএ

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com