৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

পুলিশের ছুটি বাতিল হওয়ার তথ্য জানা নেই : মুক্তিযুদ্ধ মন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পুলিশের ছুটি বাতিলের বিষয়ে কোনো তথ্য জানা নেই বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার (২৪ নভেম্বর) মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেছেন মুক্তিযুদ্ধ বিযষক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

আঞ্চলিক ও উপ-আঞ্চলিক পর্যায়ে ঘুরে ঘুরে বিভিন্ন স্থানের বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদর্শন করবে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়। এজন্য সরকারের এ প্রতিষ্ঠানটি সারাদেশে ২১টি মহাসমাবেশ করবে। আগামী ২৬ নভেম্বর থেকে দিনাজপুরে উপ আঞ্চলিক মহাসমাবেশের মধ্য দিয়ে তা শুরু হবে।

সাংবাদিকদের পক্ষ থেকে আইনশৃংখলা বিষয়ক মন্ত্রীসভা কমিটির সভাপতি হিসেবে মুক্তিযুদ্ধ মন্ত্রী মোজাম্মেল হককে পুলিশের ‍ছুটি বিষয়ে জিজ্ঞাসা করা হয়। তাঁকে বিভিন্ন গণমাধ্যমে পুলিশের ছুটি বাতিল ও রেড এলার্ট জারি হওয়ার খবরের কথাও বলা হয়।

তিনি জবাবে বলেন, পুলিশের এ ধরনের ছুটি বাতিলের সিদ্ধান্ত আসে কেবিনেট থেকে। এখান থেকে সিদ্ধান্ত আসলে তো আমি জানতাম। আর এখন কোথাও কোথাও নির্বাচন হচ্ছে। ওইসব এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যদের ছুটি বাতিল হওয়া স্বাভাবিক। রেড এলার্ট জারি হওয়ার প্রশ্নে মন্ত্রী বলেন, এটা আইনশৃংখলা রক্ষা বিষয়ক কর্তৃপক্ষ ভালো বলতে পারবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com