২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

‘পুলিশ অনেক দিয়েছে, এখন আপনাদের দেওয়ার পালা’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

রোববার (২৯ মে) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের র‍্যাংক ব্যাচ পরানোর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান আইজিপি।

ড. বেনজীর আহমেদ বলেন, দেশ, সরকার এবং সংগঠন হিসেবে বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী, সিআইডি প্রধান (অতিরিক্ত আইজি) ব্যারিস্টার মাহবুবুর রহমান, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মো. মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য রাখেন। পুলিশের সব অতিরিক্ত আইজি এবং ঊর্ধ্বতন কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্যাজ পরানোর পর পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা দেশ ও জনগণের কল্যাণে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, সম্প্রতি ৩২ জন কর্মকর্তা অতিরিক্ত ডিআইজি থেকে ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com