প্রধানমন্ত্রী প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন: চিফ হুইপ

প্রধানমন্ত্রী প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন: চিফ হুইপ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এগুলো দেখে উদ্বুদ্ধ হয়ে আমরা আওয়ামী লীগ নেতা-কর্মীরাও মসজিদ নির্মাণ করছি। আমরা চাই যার যার ধর্ম সে সুন্দরভাবে পালন করবে।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুরে ব্যক্তিগত অর্থায়নে শিবচরে দাদাভাই উপশহর দ্বিতল জামে মসজিদের প্রথম জুম্মার নামাজ আদায়কালে তিনি এসব কথা বলেন।

এদিন চিফ হুইপ জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কতৃক দাদা ভাই হাউজিং প্রকল্প ১,২ ও ৩ শিবচর পৌরসভার নিকট হস্তান্তর অনুষ্ঠানে যোগদান করেন। পরে চিফ হুইপ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

চিফ হুইপ বলেন, ধর্ম নিয়ে অনেকেই রাজনীতি করেন। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধর্মের জন্য যা করেছেন। যে সুযোগ সুবিধা দিয়েছেন,বিশেষ করে ১১-১২ লাখ রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে তিনি যে সাহসী ভূমিকা নিয়েছেন তা ইসলামী অনেক ধনী রাষ্ট্র করতে পারেনি। আল্লাহ্ অনেক মুসলিম রাষ্ট্রকে গ্যাস তেল দিলেও তারা এত বড় সাহস দেখাতে পারেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে দেখিয়েছেন।

অনুষ্ঠানগুলোতে চিফ হুইপের সহধর্মিণী জিনাত পারভীন চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম, শেখ সালাউদ্দিন জুয়েল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাহিদ ইজাহার খান, পরিবেশ বিজ্ঞানী ডক্টর আনচারুল করিম, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন, অতিরিক্ত সচিব ও জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান খোন্দকার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, চিফ হুইপের বোন শিবচর ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি রাজিয়া চৌধুরী, চিফ হুইপের ভাই ফিরোজ কবির চৌধুরী, চিফ হুইপের জামাতা আইমান করিম, পুলিশ সুপার মো. মাসুদ আলম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল ইসলাম, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রিয়াজুর রহমান, শিবচর থানার ওসি সুব্রত গোলদার, বাহাদুর পীর মঞ্জিলের পীর মাওলানা হাফেজ আব্দুল্লাহ মোহাম্মদ হাসানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *