১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ফখরুলের বাসার সবাই করোনা আক্রান্ত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তার বাসায় অবস্থানরত কন্যা, ভাই-ভাবী ও কাজের লোকসহ সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম শুক্রবার বিকালে মির্জা ফখরুলের স্বাস্থ্যের খোঁজখবর নিতে তার উত্তরার বাসায় যান। এ সময় আরও ছিলেন- ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশা, ডা. সাখাওয়াত রাজিব ও ডা. মুনতাসির। তারা ফখরুলের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোঁজখবর নিয়েছেন।

ডা. রফিকুল ইসলাম জানান, বিএনপির মহাসচিবসহ তার বাসার সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসাসেবা নিচ্ছেন।

তিনি জানান, মির্জা ফখরুলের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনাভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শারীরিক অবস্থা বেশি জটিলতা না থাকলেও তার গলায় খুসখুসে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার মির্জা ফখরুল আবারো করোনার নমুনা পরীক্ষা করাবেন। বিএনপি মহাসচিব দেশনেত্রী খালেদা জিয়াসহ সবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com