২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ফরিদপুরে দফায় দফায় সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ফরিদপুরের সালথায় দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ অন্তত ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (৫ জানুয়ারি) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের বালিয়া ও ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে পুলিশ গিয়ে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতাল ও নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের মিটিংকে কেন্দ্র করে হিরু মোল্লার সমর্থকদের সাথে প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বরের সমর্থকদের উত্তেজনা চলছিল। এ ঘটনা নিয়ে রাতেই ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এরই সূত্রধরে হিরু মোল্লাকে সমর্থন দেয় পার্শ্ববর্তী ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকরা।

আজ সকাল ৬ টার দিকে ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকদের সাথে বালিয়া গ্রামের সরোয়ার মাতুব্বারের সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে। সকাল ১০ টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ উভয় দলের অন্তত ২৫ জন আহত হয়। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতালে ও নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের রাবার বুলেট, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় উভয়পক্ষের ইটপাটকেলে ৭ পুলিশ আহত হয়। এলাকা শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com