১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ফরিদপুরের নগরকান্দা ও মধুখালী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী ও দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুরের মানিকনগর এলাকায় পিকআপের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে ঘটনাস্থলেই দুই নারী নিহত হন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত দুই নারী হলেন- সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামের রব্বান শেখের স্ত্রী নবী বেগম (৫৫) ও তার নাতনি ময়না বেগম (২৫)। তারা মাঝারদিয়া থেকে ফরিদপুর আত্মীয়র বাড়ি আসছিল।

অপরদিকে মুধখালী সংবাদাদাতা জানান, বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বাসচাপায় সাজেদা পারভীন নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। সাজেদা উপজেলার পাইলট স্কুলে বিজয় দিবসের অনুষ্ঠানে শিক্ষকদের সঙ্গে এসেছিল।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মামুন আবদুল্লাহ জানান, এমএম পরিবহন নামে একটি সাজেদা পারভীনকে চাপা দেয়। তাকে ফরিদপুর শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com