২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

ফের আল আকসা মসজিদে ইসরায়েল বাহিনীর ‘তাণ্ডব’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আল আকসা মসজিদ প্রাঙ্গণে ফের আক্রমণ চালিয়েছে ইসরায়েলি পুলিশ বাহিনী। এতে অন্তত একজন ফিলিস্তিনি আহত হয়েছেন। ফিলিস্তিনের রেড ক্রসের বরাত দিয়ে বৃহস্পতিবার (২১ এপ্রিল) আল জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

ফিলিস্তিনের মিডিয়া বৃহস্পতিবার জানিয়েছে, ফজরের আজানের সময় ইসরায়েলি বাহিনী মুসল্লিদের লক্ষ্য করে টিয়ার গ্যাস ও রাবার বুলেট ছুড়ে। এর জবাবে ফিলিস্তিনের যুবকেরা পাথর নিক্ষেপ করে ও পেট্রোল বোমা ছুড়েছে।

জেরুজালেম থেকে আল জাজিরার সাংবাদিক স্টেফানি ডেক্কার বলেন, ফিলিস্তিনি মুসল্লিদের লক্ষ্য করে ইসরায়েলি বাহিনী স্টান গ্রেনেড, রাবার বুলেট ও পেপার স্প্রে নিক্ষেপ করেছে।

এদিকে আল জাজিরা আরেক প্রতিবেদনে জানিয়েছে, চলতি সপ্তাহে দ্বিতীয়বারের মতো গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। ইসরায়েলের সামরিক বাহিনী বলেছে, গাজায় ভূগর্ভস্থে রকেট ইঞ্জিন তৈরি করে এমন স্থানে হামলা চালানো হয়েছে।

গাজায় ইসরায়েলের ফের বিমান হামলা গাজায় ইসরায়েলের ফের বিমান হামলা
প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোরের আগে এই হামলা চালিয়েছে ইসরায়েল বাহিনী। এতে তাৎক্ষনিক হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা আল জাজিরাকে বলেন, হামলায় কেন্দ্রীয় গাজার আল-বুরেইজ শরনার্থী শিবিরে কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com