ফেসবুক লাইভে নায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

ফেসবুক লাইভে নায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : হঠাৎ করে ফেসবুক লাইভে এসে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর ব্যবাসায়ী আবু মহসিন খান।

বুধবার (০২ ফেব্রুয়ারি) রাতে প্রায় ১০টার দিকে ঢাকার ধানমণ্ডির ৭ নাম্বার রোডের নিজের বাসায় আত্মহত্যা করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

বুধবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধানমন্ডি মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) রবিউল ইসলাম।

তিনি বলেন, নিজের অস্ত্রের গুলিতে একজন ব্যক্তি আত্মহত্যা করেছেন। আমরা যতটুকু জানতে পেরেছি নিহত ব্যক্তি নায়ক রিয়াজের শ্বশুর। ঘটনাস্থলে আমরা আছি। তিনি আগে লাইভে আসেন তারপর নিজের অস্ত্র দিয়েই গুলি চালিয়ে আত্মহত্যা করেন।

রবিউল ইসলাম বলেন, এখানে সিআইডির ফরেনসিক টিমসহ আমাদের ইউনিট কাজ করছে। মরদেহের প্রাথমিক কাজ শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে নেয়া হবে।

ফেসবুক লাইভে আত্মহত্যা করার আগে নিজের বার্ধক্যের নিঃসঙ্গতা এবং পরিবার নিয়ে হতাশার কথা জানান আবু মহসিন খান। নিজের নিঃসঙ্গতা নিয়ে হতাশা প্রকাশ করে তিনি বলেন, ‘আমার এক ছেলে থাকে অস্ট্রেলিয়ায়। আমি ক্যানসার আক্রান্ত। ফ্ল্যাটে একাই থাকি। আমার ভয় করে যে আমি বাসায় মরে পড়ে থাকলে, লাশ পচে গেলেও কেউ হয়তো খবর পাবে না।’

মহসিন খান নিজের খালার মৃত্যুর কথা উল্লেখ করে জানান, আমার বয়স ৫৮ বছর। আমার খালা কিছুদিন আগে মারা গেছেন। তার একমাত্র ছেলে আমেরিকায় থাকে। কিন্তু সে খালাকে দেখতে এলো না। এর আগে আরও এক খালা মারা গেছেন, তার বেলায়ও এমন ঘটেছে।

নিজের কর্মজীবন, সন্তানদের বড় করে তোলা এবং পারিবারিক দায়িত্ব পালন নিয়ে তিনি জানান, ‘প্রকৃত বাবারা না খেয়েও সন্তানদের খাওয়ানোর চেষ্টা করে, ফ্যামিলিকে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফ্যামিলি অনেক সময় বুঝতে চায় না।’

নিজের বাবা এবং ভাইয়েরা তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলেও লাইভে অভিযোগ তোলেন তিনি।

পরিশেষে তিনি বলেন, ‘নিজেকে আর মানিয়ে নিতে পারলাম না। যারা দেখছেন তাদের সাথে এটাই শেষ দেখা, সবাই ভালো থাকবেন।’

এর আগে তিনি নিজের পিস্তল এবং সেটির লাইসেন্স দেখিয়ে বলেন, ‘আমি যেটা দিয়ে আত্মহত্যা করছি, সেটি ইলিগ্যাল কিছু না। এটির লাইসেন্স আছে। সেটি নবায়নও করা হয়েছে।’

এরপর লাইভের ১৬ মিনিটের মাথায় এসে কালেমা পড়তে পড়তে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেন আবু মহসিন খান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *