৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

পাথেয় রিপোর্ট : কক্সবাজারের টেকনাফের বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে জাফর আলম (২৭) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় প্রতিনিধি। বুধবার (২০ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের ৫ নম্বর স্লুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

জাফর টেকনাফ নয়াপাড়া মুছনী রোহিঙ্গা ক্যাম্পের শালবাগান ‘এ’ ব্লকের দ্বীন মোহাম্মদের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে ৫ হাজার পিস ইয়াবা ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন।

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, ইয়াবা পাচারের সময় মঙ্গলবার সন্ধ্যায় মিয়ানমারের নাগরিক জাফরকে রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জাফর জানান, বুধবার ভোরে সাবরাং ইউনিয়নের ৫ নম্বর স্লুইচ গেট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে ঢুকবে। এমন খবরের ভিত্তিতে বিজিবির একটি টিম ওই স্থানে আগে থেকেই অবস্থান নেয়।

তিনি জানান, ভোর সাড়ে ৪টার দিকে ওই স্থানে কয়েকজন লোককে আসতে দেখে বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এ সময় বিজিবি সদস্যদের লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও গুলি ছোড়ে। এক পর্যায়ে পালাতে গিয়ে জাফর আলম গুলিবিদ্ধ হন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com