২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘনায় তিন তরুণ নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাগেরহাটের মোংলায় মোটরসাইকেল দুর্ঘনায় তিন তরুণ নিহত হয়েছেন। বুধবার রাত ১২টার দিকে মোংলা উপজেলার মৌখালী ব্রিজ এলাকায় রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয় একটি মেলা থেকে রাতে ওই তিনজন একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন বাগেরহাটের মোংলা পৌর এলাকার মোর্শেদ সড়কের জাহাঙ্গীর হোসেনের ছেলে বায়জিদ হোসেন (২২), একই এলাকার মো. কুদ্দুসের ছেলে জাকারিয়া (২০) এবং জেলার মোরেলগঞ্জ উপজেলার আসাদের ছেলে সাকিব (২০)।

নিহতদের মধ্যে বায়জিদ হোসেন ফার্নিচার ব্যবসায়ী। জাকারিয়া তাদের কর্মচারী। আর সাকিব বায়জিদের আত্মীয় বলে পুলিশ জানায়। মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আফসানা নাঈমা হাসান জানান, ওই তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

মোংলা থানার তদন্ত বিভাগের ওসি বিকাশ চন্দ্র ঘোষ বলেন, মোংলার চাঁদপাই এলাকায় মেলা শেষে রাতে ওই তিন তরুণ একটি মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। মৌখালী ব্রিজ এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় দ্রুতগামী মোটরসাইকেলটির রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। আরোহী তিনজন মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। খবর পেয়ে পুলিশ এবং স্থানীয়রা দ্রুত ছুটে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকরা ওই তিনজনকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com