২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার (২৩ জুলাই) সকাল ও গতরাতে জেলার ফকিরহাট ও মোল্লাহাট উপজেলায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কে ফকিরহাট উপজেলার বৈলতলী এলাকায় যাত্রীবাহী ইজিবাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ছয়জন নিহত হন। এছাড়া দুর্ঘটনায় অপর একজন গুরুতর আহত হন। হতাহতরা ইজিবাইকের যাত্রী বলে পুলিশ জানায়।

খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ছয়জনের মৃতদেহ উদ্ধার করে। দুর্ঘটনায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনাকবলিত ইজিবাইক ও পিকআপ ভ্যান পুলিশ জব্দ করেছে।

মৃতদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুইজনের নাম জানা গেছে। এঁরা হলেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার নলদা গ্রামের পান ব্যবসায়ী উৎপল রাহা (৩৬) ও নয়ন দত্ত (২৮)। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম বলেন, যাত্রীবাহী ইজিবাইকটি বৈলতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা খুলনা অভিমুখী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ছয় যাত্রী নিহত হন। আর একজন গুরুতর আহত হন। আহত যাত্রীকে উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যান ও ইজিবাইকটি জব্দ করা হয়েছে। চালকদের পাওয়া যায়নি। ছয়জনের মৃতদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

অপরদিকে, একই সড়কের মোল্লাহাট উপজেলার চাঁদেরহাটে রাস্তার পাশ থেকে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা গতকাল গভীর রাতে কোনো যানবাহনের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের ওই পথচারী নিহত হন। তাঁর শরীরের বিভিন্ন স্থানে দুর্ঘটনার চিহ্ন রয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com