৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি

বাজারে মিলবে টাইগারদের অফিসিয়াল জার্সি

ক্রীড়া ডেস্ক : এতদিন বিভিন্ন ডিজাইনের ব্র্যান্ডহীন জার্সি কিনেই সন্তুষ্ট থাকতে হতো বাংলাদশেরে টাইগার সমর্থকদের। এবার সেই হতাশা কেটে গেল বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের। বিশ্বকাপের আগে বাজারে আসছে বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল জার্সি।

বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের জার্সি বিক্রির জন্য বিসিবির সাথে চুক্তি করেছে ‘স্পোর্টস এন্ড স্পোর্টজ’ নামে একটি দেশীয় প্রতিষ্ঠান। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (২৫ মার্চ) এ উপলক্ষ্যে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বিক্রির অনুমোদন পেয়েছে ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’।

চুক্তি অনুযায়ী এক বছরের জন্য বাংলাদেশ দলের অফিসিয়াল জার্সি বিক্রির সত্ত্ব থাকবে স্পোর্টস এন্ড স্পোর্টজের কাছে। দেশীয় কোন ব্র্যান্ডশপের আউটলেটের মাধ্যমে এপ্রিলের ২৫ তারিখ থেকে জার্সি বিক্রি শুরু করবেন তারা। তবে আউটলেট ও জার্সির মূল্য এখনো নির্ধারিত হয়নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, স্পোর্টস এন্ড স্পোর্টজের সত্ত্বাধিকারী মেহতাব উদ্দিন আনোয়ার সেন্টু ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com