১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বরী টোলপ্লাজায় যাত্রীবাহী বাস-মোটরসাইকেল সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। ঢাকা-মাওয়া হাইওয়ের দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. জুম্মন (৩৫)।

শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুম্মনকে রাত সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রনি (৩৪) নামে আরও এক যুবক আহত হয়েছেন। উভয়ে সম্পর্কে মামাতো-ফুপাত ভাই হন। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

মোটরসাইকেল আরোহী জুম্মন ঢাকার দোহার উপজেলার শাহজাহানের ছেলে। বর্তমানে গেন্ডারিয়া ডিস্টিলারি রোডের ৭৮/এ/৩ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। নিহত জুম্মন দুই সন্তানের জনক ছিলেন।

নিহত জুম্মনের মামাতো ভাই মো. জনি জানান, জুম্মন ও রনি সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। জুম্মনের শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলে করে ঢাকায় আসার পথে ধলেশ্বরী সেতু টোলপ্লাজার পাশে একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জুম্মনকে মৃত ঘোষণা করেন ও রনি চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আব্দুল্লাহপুর এলাকা থেকে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দুজন হাসপাতালে এসেছেন। তাদের মধ্যে জুম্মন নামে একজন মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। অপরজনের অবস্থাও আশঙ্কাজনক।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com