১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ই সফর, ১৪৪৩ হিজরি

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি শ্রমিকসহ ৫ জনের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাহরাইনে সালমান ইন্ডাস্ট্রিয়াল এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই বাংলাদেশিসহ মোট ৫ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৭টায় এ দুর্ঘটনা ঘটে। কর্মস্থল থেকে ফেরার পথে তারা এ দুর্ঘটনার শিকার হন।

এ দুর্ঘটনায় নিহত পাঁচজনের মধ্যে দুইজন বাংলাদেশি ও দুইজন পাকিস্তানি নাগরিক বলে জানা গেছে। অন্য একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। ৫ জন নিহত হওয়া ছাড়াও দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়ে স্থানীয় হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিউ) চিকিৎসাধীন আছে।

জানা গেছে, নিহত সোহাগ হোসেনের (৩৭) বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার দেশগাঁও গ্রামে। তিনি ওই গ্রামের জুনাব আলীর ছেলে। দাদুন (৩৫) মাদারীপুর জেলার শিবচর থানার উকিলকান্দি গ্রামের মতি মাদবরের ছেলে।

এ বিষয়ে বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তিনি নিজে বিষয়টি তদারকি করছেন। এরই মধ্যে নিহত ব্যক্তিদের বাড়িতে জানানো হয়েছে এবং তারা যে কোম্পানিতে কর্মরত ছিলেন সেই কোম্পানির মালিকদের সঙ্গে কথা হয়েছে।

তিনি বলেন, নিহতদের মরদেহ দেশে পাঠানো ও তাদের যাবতীয় পাওনা আদায় করে স্বজনদের কাছে পাঠানোর সব ধরনের সহযোগিতা করবে বাংলাদেশ দূতাবাস।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com