২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

বিএনপির ধন্যবাদ জানানো উচিত : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বেগম খালেদা জিয়া কারাগারের বাইরে ঈদ উদযাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার কারনেই , এমনি মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তার মতে, এজন্য বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো। বিএনপি ঈদের দিনও বিষেদগারের রাজনীতি পরিহারে ব্যর্থ হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।

শনিবার (১৫ মে) দুপুরে রাজধানীর মিন্টু রোডে মন্ত্রীর সরকারি বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে ঈদের দিন জিয়ার মাজারে মির্জা ফখরুলের বক্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করলে এ মন্তব্য করেন ড. হাছান।

তিনি বলেন, বিএনপি এবং তাদের মহাসচিব পবিত্র ঈদের দিনও হীন রাজনৈতিক বক্তব্য থেকে বেরিয়ে আসতে পারেননি, বিষেদগারের রাজনীতিটা অব্যাহত রেখেছেন। বিষয়টি দুঃখজনক।

দণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে কারাগারেই বেগম খালেদা জিয়ার ঈদ উদযাপন করার কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতায় শাস্তি স্থগিত রেখে তাকে কারাগার থেকে মুক্তি দিয়েছেন। তার তো হাসপাতাল নয় কারাগারেই ঈদ করার কথা। এজন্য বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো।

করোনা মহামারি বিষয়ে সরকারের সমালোচনা করে মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, সরকারের ঠিক নীতির কারণেই ভারত, নেপালসহ প্রতিবেশী দেশগুলোর তুলনায় বাংলাদেশের পরিস্থিতি অনেক ভালো। মানুষের জীবন ও জীবিকাকে সমন্বয় করে সরকার যেসব সিদ্ধান্ত নিয়েছে, তার কারণেই করোনা যেমন নিয়ন্ত্রণে রয়েছে, হাহাকারও নেই।

গত ১২ বছর ধরে বিএনপির ঈদ নেই- বিএনপির এমন মন্তব্যের জবাবে ড. হাছান বলেন, আসলে ১৫ আগস্ট জন্মদিন পালনকারী বেগম জিয়ার জন্মদিনের গোমর করোনা টেস্ট রিপোর্টে ফাঁস হয়ে যাওয়ায় মির্জা ফখরুল সাহেবরা হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com