২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

বিএনপি গণতান্ত্রিক নিয়মনীতি বিশ্বাস করে না: তথ্যমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিএনপি গণতান্ত্রিক নিয়মনীতি বিশ্বাস করে না বলেই নির্বাচন কমিশন গঠনের সংলাপ নিয়ে বিরূপ মন্তব্য করছে। জনগণের ওপর আস্থা নেই দলটির।

বুধবার বিএফডিসি প্রাঙ্গণে চলচ্চিত্র পরিচালক সমিতির ৪০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘নতুন বছরের শুরুতে সংসদে নির্বাচন কমিশন গঠনের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন সংবিধান পরিপন্থী কোনো সিদ্ধান্ত নেয়ার পরিবেশ দেশে সৃষ্টি হয়নি।’

তিনি আরও বলেন, ‘নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করে চোরা পথে ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করছে বিএনপি।’

প্রসঙ্গত, আজ ২৯ ডিসেম্বর বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন। এতে থাকছে দিনব্যাপী অনুষ্ঠানসূচি।

সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মহাসচিব শাহীন সুমনের পাশাপাশি উপস্থিত আছেন সমিতির নেতারা। আরও উপস্থিত আছেন বিএফডিসির কর্তারা।

অনুষ্ঠানের মধ্যমণি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এছাড়া অনুষ্ঠানে একে একে হবে কেক কাটা, বিজয় র্যালী, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

জানা গেছে, এবারে ৪০ জন বরেণ্য পরিচালককে সম্মাননা দেবে সমিতি। সেই তালিকায় আছেন চাষী নজরুল ইসলাম, আমজাদ হোসেন, নায়ক রাজ্জাকসহ আরও অনেকে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com