২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বিশ্বকাপে অংশ নিতে আজ রাতে ঢাকা ছাড়বে টাইগাররা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে আজ রোববার (৩ অক্টোবর) রাতে ঢাকা ছাড়বে টাইগাররা। বাংলাদেশ সময় রাত ১০টা ৪৫ মিনিটে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে ওমানের রাজধানী মাস্কাটের উদ্দেশ্যে আকাশে উড়বে মাহামুদউল্লাহরা।

এই সফরে ১৪ ক্রিকেটার ও ৭ জন অফিসিয়ালসহ মোট ২১ জন দেশ ছাড়বে। বাংলাদেশ দলের সঙ্গে যাচ্ছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। এই দুই জন আইপিএল শেষ করে বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হবেন। এছাড়া বাংলাদেশ দলের আগেই বুধবার (২৯ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে ওমানে পাড়ি জমিয়েছেন ওপেনার লিটন কুমার দাস। সোমবার (৪ অক্টোবর) এই ওপেনার যোগ দিবেন দলের সঙ্গে।

এদিকে বিশ্বকাপে যাওয়ার আগে টাইগারদের করোনা পরীক্ষারয় সবার নেগেটিভ এসেছে। ওমানে পৌঁছে একদিনের কোয়ারেন্টাইন করবে টাইগাররা। আর ওমানে প্রথম অনুশীলন শুরু করবে আগামী ৫ অক্টোবর।

টানা চারদিন অনুশীলন শেষে ৯ অক্টোবর টাইগাররা পাড়ি জমাবে সংযুক্ত আরব আমিরাতে। সেখানেও বাংলাদেশ দলকে একদিনের কোয়ারেন্টাইন করতে হবে। এরপর ১১ অক্টোবরই দল নামবে অনুশীলনে। ১২ ও ১৪ অক্টোবর দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহরা।

বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ দল

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

রিজার্ভ বেঞ্চ

রুবেল হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com