বুধবার খুলছে মেট্রোরেলের পল্লবী স্টেশন

বুধবার খুলছে মেট্রোরেলের পল্লবী স্টেশন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : উত্তরা থেকে আগারগাঁও অংশে চালু হওয়া মেট্রোরেলে এবার পল্লবী স্টেশন থেকে যাত্রীরা ট্রেনে উঠতে পারবে আগামীকাল বুধবার (২৫ জানুয়ারি) থেকে।

মেট্রোরেলের কর্মকর্তারা জানিয়েছেন, পল্লবী স্টেশনে ট্রেন থামা ও যাত্রীসেবার জন্য সব ধরনের ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে। যাত্রীরা পল্লবী থেকে আগারগাঁও ও উত্তরা উভয় দিকেই যাতায়াত করতে পারবে।

লাইন-৬-এর অতিরিক্ত প্রকল্প পরিচালক মো. জাকারিয়া বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘এত দিন তো উত্তরা থেকে সরাসরি আগারগাঁও আসত, কাল থেকে পল্লবী স্টেশনে থামবে। আমাদের ট্রেন তো স্বয়ংক্রিয়ভাবে চলে। আমরা এত দিন প্রোগ্রামে দিতাম স্কিপ স্টেশন। কাল থেকে পল্লবী স্টেশনের স্কিপ অপশন উঠিয়ে দেওয়া হবে।’

তিনি বলেন, ‘স্টেশনের জন্য পর্যাপ্ত জনবল, লিফট, এসকেলেটর, টিকিট বিক্রয় মেশিন, টিকিট কাউন্টার সবই প্রস্তুত আছে। এটি নিয়ে কোনও আনুষ্ঠানিকতা থাকবে না। যাত্রীরা পল্লবী থেকে যেকোনও দিকে যেতে পারবে।’

মেট্রোরেল কর্তৃপক্ষ ইতোমধ্যে মেট্রোরেলের নতুন সময়সূচি প্রকাশ করেছে। আগামীকাল থেকে ট্রেনের নতুন সময়সূচি প্রকাশ করা হবে।

বুধবার মেট্রোস্টেশন গেট খোলা ও টিকিট বিক্রয় শুরু হবে সকাল ৮টা থেকে। আর ট্রেনের যাত্রা শুরু হবে সাড়ে ৮টায়। আর শেষ হবে সাড়ে ১২টায়।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর দেশের প্রথম মেট্রোরেলের উত্তরা থেকে আগারগাঁও অংশ জনগণের জন্য খুলে দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *